কুতুবদিয়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে টাকা ও স্বর্ণ লুট

কক্সবাজারের কুতুবদিয়ায় বসতঘরে ডুকে মোনতাহা মনি নামে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে টাকা ও স্বর্ণ অলংকার লুটের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৮টায় উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নে মশরফ আলী পাড়ার মোহাম্মদ হাছান আলীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মোহাম্মদ হাছান আলীর স্ত্রী টিউবওয়েলে পানির জন্য গেলে হাছান আলীর ভাই মোহাম্মদ হোছনের পুত্র মোহাম্মদ ফোরকান (২৫) বাড়িতে ডুকে আলমিরা ভেঙে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যাওয়ার সময় মোনতাহা মনি দেখে ফেললে তাকে এলোপাতাড়ি কুপিয়ে বাড়ি নির্মাণের জন্য রাখা নগদ ৩ লক্ষ ৭০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জয়নব বেগম তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত মোনতাহা মনি পূর্ব ধূরুং সরকারি স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী।

আহত মোনতাহা মনির বড় ভাই সালাউদ্দিন জানান, আমার পিতাসহ আমরা তিন ভাই বড়ঘোপে হোটেল ব্যবসা করি। বাড়িতে আমার মা ও ছোট বোন থাকে। নতুন বাড়ি নির্মাণ করার জন্য ৩ লক্ষ ৭০ হাজার টাকা বাড়ির আলমিরাতে ছিল। বাড়িতে টাকা ছিল তা ফোরকান জানতে পারে। আমার মায়ের অনুপস্থিতিতে বাড়িতে ডুকে আমার ছোট বোনকে কুপিয়ে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোনতাহা মনিকে কুপিয়েছে তার চাচাত ভাই ফোরকান মেয়েটির অবস্থা আশংকাজনক। তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন