চন্দনাইশে বাসের ধাক্কায় নিহত ১, আহত ১

চট্টগ্রামের চন্দনাইশে বাসের ধাক্কায় ইয়াকুব নবী (৫৫) নামের একজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন কাইফা (৪) নামে আরও একজন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার গাছবাড়ীয়া কলঘর নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়াকুব নবী উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ শংখর কুল এলাকার মৃত আহমদ নবীর ছেলে। আহত কাইফা তাঁর নাতনী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নাতনীকে নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী শাহ্ আমিন পরিবহনের দ্রুতগামী একটি বাসের (চট্টগ্রাম জ-১১-০০৬৯) ধাক্কায় ইয়াকুব নবী ও তাঁর কোলে থাকা নাতনী কাইফা ছিটকে পড়ে যায়। বাসের চালক তাৎক্ষণিক বাসটি নিয়ন্ত্রণ করতে পিছনে ব্যাক দিলে বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে ইয়াকুব নবী নিহত হন এবং নাতনী কাইফা গুরুতর আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান বলেন, “এ ঘটনায় বাসটি জব্দ করে থানায় আনা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে। নিহতের লাশ তাঁর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।” এবিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

আরও পড়ুন