মিরসরাইয়ে ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন ব্রাদার্স ডাইনামাইটস

মিরসরাইয়ে ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের ১ম আসরের ফাইনাল সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে হিঙ্গুলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নিমতলা ব্রাদার্স এলিভেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রিমিয়ার লীগের ফাইনাল ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের উদ্যোক্তা শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং রায়হান আল ফারুক ও জিয়াউল হোসেনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও এফ.আই.কে প্রোপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ফখরুল ইসলাম খাঁন সিআইপি’র পক্ষে উপস্থিত ছিলেন এফ.আই.কে প্রোপার্টিজ লিমিটেডের ম্যানেজার দীন মোহাম্মদ, জিয়া উদ্দিন বাবলু, মোহাম্মদ আলী।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনা সদস্য মাঈন উদ্দিন, স্বপন, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত প্রতিভার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

ফাইনালে প্রতিদ্বন্দ্বীতা করে ব্রাদার্স ডাইনামাইটস বনাম ব্রাদার্স ওয়ারিয়র। ব্রাদার্স ডাইনামাইটস টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এবং ৮৭ রানের টার্গেটের ফলাফলে ব্রাদার্স ডাইনামাইটস ১৫ রানে জয়লাভ করে। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় বিজয়ীদলের সৈকত, ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয় ব্রাদার্স ওয়ারিয়র্সের সোহরাব উদ্দিন সোহান, সেরা ব্যাটসম্যান ব্রাদার্স ডাইনামাইটসের আরাফাত, সেরা উইকেটরক্ষক ব্রাদার্স ওয়ারিয়র্সের আরিফ এলাহী, সেরা দর্শক রাসেল ইকবাল।

ফাইনাল খেলা পরিচালনা করেন মিঠুন নাথ, কাজী মিনহাজ উদ্দিন, রাহুল পালিত। ধারাভাষ্যে ছিলেন ফজলুল করিম। প্রিমিয়ার লীগের সদস্য সচিব ছিলেন কাজী মেহেদী হাসান ও প্রধান উপদেষ্টা ছিলেন মামুনুর রশীদ। ফাইনাল খেলার পৃষ্ঠপোষক ও সার্বিক সহযোগীতা করেনপ্রবাসী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও এফ.আই.কে প্রোপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ফখরুল ইসলাম খাঁন সিআইপি।

ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের আহবায়ক ক্রিকেটার শাহাদাত হোসেন জানান, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসার জন্য এবং মিরসরাইয়ের ক্রীড়াকে এগিয়ে নিতে অভিযান হিসেবে ১ম বারের মতো এই টুর্নামেন্টের উদ্যোগ নেওয়া হয়েছে। অজপাড়া গাঁ থেকে উদ্যমী ও ভালো মানের খেলোয়াড় বাছাই করার জন্য এই প্রয়াস।
প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারী উক্ত প্রিমিয়ার লীগের উদ্বোধন হয়ে লীগ পদ্ধতিতে ম্যাচগুলো টানা চলছিল।

আরও পড়ুন