সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সভা

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য এম সেকান্দর হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় প্রেস ক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ জানুয়ারী) দুপুর ১টায় পৌরসদরস্থ প্রেস ক্লাব মিলনায়তনে সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সেক্রেটারী লিটন কুমার চৌধুরীর পরিচালনায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য মোঃ সেকান্দর হোসাইনের বিরুদ্ধে ডাকাত ও মাদক ব্যবসায়ী মোঃ মিনার প্রকাশ মিন্যাইয়া কর্তৃক মিথ্যা মামলা দায়েরকে সুষ্ঠু সাংবাদিকতার প্রতিবন্ধকতা এবং অবিচার বলে নেতৃবৃন্দ দাবি করেন।

বক্তারা আরও বলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা করে সত্যকে ধামাচাপা দেয়া যাবে না। সাংবাদিকরা মামলা হামলার পরোয়া না করেই ন্যায় এবং সত্যের পথে অবিচল থাকবে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়ম ফোরকান আবু, এম হেদায়েত উল্ল্যাহ, এম, সেকান্দর হোসাইন, বর্তমান সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলামসহ সীতাকুন্ডে কর্মরত সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন