মিরসরাইয়ে হামলায় স্বতন্ত্র প্রার্থীর এজেন্টসহ ৩ জন আহত

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের ঈগল প্রতিকের এক এজেন্ট ও সমর্থক হামলায় আহত হয়েছে। এসময় নির্বাচনী এজেন্ট কার্ড ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের শ্রীপুর গ্রাম ও ওসমানপুরে এই ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন নির্বাচনী এজেন্ট শরিফ উদ্দিন (৫৬) সমর্থক শহীদুল ইসলাম (৪০) ও পলাশ মল্লিক (৩৫)।

স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়ক নিয়াজ মোর্শেদ এলিট অভিযোগ করেন, শনিবার দুপুরে নৌকার প্রার্থী মাহবুব উর রহমান রুহেলের কর্মী জসীমসহ আরো ১০-১২ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নির্বাচনী এজেন্ট শরীফের ওপর হামলা চালায়। এসময় তার কাছ থেকে এজেন্ট কার্ড ছিনিয়ে নেয়। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জোবায়ের হোসেন তারেক জানান, হামলায় আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জানান, এক প্রার্থীর এজেন্টের ওপর হামলার বিষয়টি ফোনে জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় লিখিত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন