মিরসরাইয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

মিরসরাইয়ে ভাড়া বাসা থেকে সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জাফর উল্ল্যাহ ভূঁইয়া (৫৩)। তিনি ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ওই ইউনিয়নের নারায়নপুর কসকা বাজার এলাকার মৃত নুরুল হক ভ‚ঁইয়ার ছেলে। মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় তিনি দীর্ঘদিন ভাড়া বাসায় থাকতেন।

রোববার (২২ অক্টোবর) রাতে উপজেলার নিজামপুর এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, জাফর উল্ল্যাহ গত ৩ বছর ধরে মিরসরাইয়ের নিজামপুর বাজারের একটি ভবনে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রতিদিন বাসার নিচের একটি চায়ের দোকানে চা পান করতেন। শনিবার সন্ধ্যায় চা পান করে রুমে যাওয়ার ২৪ ঘণ্টা পরও চায়ের দোকানে না আসায় দোকানদার তাকে ডাকতে গিয়ে কক্ষে পড়ে থাকতে দেখেন। এরপর খবর দিলে পুলিশ রোববার রাতে শয়ন কক্ষে পড়ে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করে।

জাফর উল্ল্যাহর ছোট ভাই এনামুল হক জানান, আমার বড় ভাই ৩ বছর ধরে নিজামপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। পরিবারের সঙ্গে মাঝেমধ্যে যোগাযোগ হত। তিনি সবসময় নিরিবিলি থাকতে পছন্দ করেন। কখনো ঝামেলায় জড়াতে চান না। রোববার রাতে পুলিশের মাধ্যমে জানতে পারি আমার ভাই মারা গেছে। এরপর আমরা নিজামপুর ছুটে যাই।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ রানা জানান, রাতে খবর পেয়ে ভাড়া বাসার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল রিপোর্টে মনে হচ্ছে তিন স্ট্রোক অথবা শারীরিক অসুস্থতায় মারা যেতে পারেন। তবে ময়না তদন্ত প্রতিবেদন হাতে আসার পর মৃত্যুর কারণ শতভাগ নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন