বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র চিকিৎসা ক্যাম্প ও ফ্রি ঔষুধ বিতরণ সম্পন্ন

বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র উদ্যোগে ও আলহাজ জামাল মোস্তফা চৌধুরীর ব্যবস্থাপনায় বাঁশখালীর উত্তর শেখেরখীল (১) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরীব ও দুস্হ রোগিদের ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে। একই সাথে ফ্রি ঔষধও বিতরণ করা হয়।

স্বাস্থ্য ও সেবা সম্পাদক অধ্যাপক মফিজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরান তেলোয়াত করেন হাফেজ মিনহাজ উদ্দিন সামি। প্রধান অতিথি হিসেবে চিকিৎসা ক্যাম্পের সার্বিক সম্মতি জ্ঞাপন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার।

সফলতা কামনা করেন বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মো.কামাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক মফজলুর রহমান, শেখেরখীল উইপি চেয়ারম্যান মোরশেদুল ইসলাম ফারুকী, একেএম নুরুল হক ও প্রধান শিক্ষক মাঈন উদ্দিন। আলহাজ জামাল মোস্তফা চৌধুরী বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগ নানা সমাজকল্যাণমূলক উদোগ অব্যাহত রাখার ঘোষণা দেন। সকাল ১১টা থেকে শুরু হওয়া চিকিৎসা ক্যাম্পে সকাল থেকে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দিয়েছেন বিশিষ্ট চিকিৎসক ডা. জয়নুল আবেদিন, ডা. মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ডা. নাসরিন সোলতানা পারুল, ডা.মুহাম্মদ মঈন উদ্দিন ও ডা. মোহাম্মদ তোফিকুল আলম।

আয়োজনে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোহাম্মদ খালেদুর রহমান, আহমদুর রহমান মিটু, মোহাম্মদ ফেরদৌস আক্তার, অধ্যাপক ফয়েজ উল্লাহ,মোহাম্মদ আরিফ,নূর হোসাইন,ফরমান উল্লাহ মোহাম্মদ জিসান,মো. শাখাওয়াত,জসিম উদ্দিন, কাজী শাহরিয়ার। প্রায় তিন শতাধিক রোগি বেলা ৪টা পর্যন্ত সেবা গ্রহণ করেছেন। উল্লেখ্য যে প্রগতি নার্সিং কলেজের সুদক্ষ টীম এবং সরকারি আলাওল কলেজ রোভার স্কাউট গ্রুপ সার্বিকভাবে সহযোগিতা করে।

আরও পড়ুন