সাতকানিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের নতুন কমিটি

সাতকানিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘শেরে বাংলা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর লায়ন মো. খোরশেদ আলী এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন তরুণ ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন মো. নিজাম উদ্দিন মিজান। এছাড়া সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন নুরুল আলম।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) নগরীর একটি রেস্তোরায় কার্যকরী কমিটির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় ৭১ সদস্যের এই কার্যকরী কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটির সভাপতি লায়ন মো. সাখাওয়াত হোসেন সিকদার পারভেজ সভাপতিত্বে ও সহ-সভাপতি মো. খোরশেদ আলীর সঞ্চালনায় সভায় সিনিয়রদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রফিকুল ইসলাম, আরিফুর রহমান সুমন, শামসুল ইসলাম, নাজিম উদ্দিন ও জোবায়েদ এরফান টিটু।

সভার প্রথম পর্বে কমিটির অধিকাংশ সদস্যের কন্ঠ ভোটে সংবিধান (খসড়া) পাশ করা হয় এবং দ্বিতীয় পর্বে বিদায় কমিটির সমস্ত কার্যক্রম বিলুপ্ত ঘোষনা করে সাধারণ সদস্যদের সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটি ও ০৭ সদস্যের কার্যকরী উপদেষ্টা কমিটি ঘোষনা করেন সভাপতি লায়ন মো. সাখাওয়াত হোসেন সিকদার পারভেজ।

কার্যকরী উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, লায়ন মো. সাখাওয়াত হোসেন সিকদার (পারভেজ), মো. আরিফুর রহমান (সুমন), মো. শামসুল ইসলাম লেফটেন্যান্ট কর্নেল এ এস এম নাছের, পিএসসি, জি+, ডা. মোরশেদ আলী, জোবায়েদ এরফান চৌধুরী (টিটু)।

সভায় উপস্থিত সকলে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কার্যক্রমে সর্বাত্বক অংশগ্রহনের প্রতিশ্রুতি প্রদান করেন। এছাড়া “সোহার্দ্য, বন্ধন, সম্প্রীতি” এই সোগানকে সামনে রেখে পরিষদকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুন