চট্টগ্রাম দক্ষিণ ছাত্রদলের নতুন কমিটি

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট, ২০২৩ইং) বিকেলে রবিউল হোসেন রবিকে আহবায়ক ও কামরু উদ্দিন সবুজকে সদস্য সচিব করে ৪২ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন মোহাম্মদ ফিরোজ সিনিয়র যুগ্ম আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক আরফিন রিয়াদ, আসাদুজ্জামান সাজ্জাদ, আব্দুর সবুর, শেখ মোহাম্মদ হোসেন নয়ন, মোহাম্মদ রাশেদ উদ্দীন, নাঈমুল আলম নাঈম, অলিউল হোসেন রুবেল, শোয়াইবুল ইসলাম চৌধুরী, শাহাদাত হোসেন, রেজাউল করিম মিজান , ফরহাদুল ইসলাম, রাশেদুল কবির, মোহাম্মদ মহিউদ্দীন, নুর শাহাদ খান রিপন।

কমিটিতে সদস্য করা হয়েছে যথাক্রমে নেজাম উদ্দিন রুবেল, জাহেদ হোসেন, ফয়সাল সিকদার সোহন, মোহাম্মদ সেলিম, শাহাদাত হোসেন জিকু, মহিবুল হক আতিক, নিজাম উদ্দিন, রিফাত উদ্দিন চৌধুরী, রিয়াদ হোসেন মোহাম্মদ আরিফ, মোহাম্মদ রাসেল, মোহাম্মদ তৈয়ব, আব্দুল মান্নান রানা, দিদারুল আলম,পারভেজ হোসেন চৌধুরী, মোহাম্মদ হারুন, মোহাম্মদ মহিন উদ্দিন, মোহাম্মদ মারুফ, মোহাম্মদ জিসান, মহিউদ্দিন সাগর, মিছবাহুল আজিম জুহাইর, আবদুল্লাহ আল নোমান জিহাদ মোহাম্মদ রিয়াদ হোসাইন, আজাজুল হাসান, সেকান্দর হোসেন আদিলকে।

২০২২ সালের ফেব্রুয়ারিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। ওই কমিটিতে সভাপতি ছিলেন শহীদুল ইসলাম শহীদ, ইকবাল হায়দার চৌধুরীকে সিনিয়র সহ সভাপতি, মো. মহসিন সাধারণ সম্পাদক, কেএম আব্বাস যুগ্ম সাধারণ সম্পাদক এবং গাজী মোহাম্মদ মনিরকে সাংগঠনিক সম্পাদক। ২০১৮ সালের ১ আগস্ট ৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় তৎকালীন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।

আরও পড়ুন