বাঁশখালীতে ইয়াবা অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১৫

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের পৃথক অভিযানে ১৯ হাজার ইয়াবাসহ ৪ জন, দেশীয় তৈরী এলজি ও কার্তুজ ১ রাউন্ড গুলিসহ ১জন, জিআর পরোয়ানাভুক্ত ৬জন, সিআর পরোয়ানাভুক্ত ৩ জন, সিআর সাজা ১জ সহ ১৫ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপার্দ করেছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদে খবর পেয়ে পুঁইছড়ি প্রেমবাজার প্রধানসড়ক সংলগ্ন ফুটখালী ব্রীজের দক্ষিণ পাশে মেসার্স জান্নাত এগ্রো ফার্মের সামনে পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন পেকুয়া উপজেলার রোকেয়া আক্তার (১৬), উখিয়া থানাধিন এনায়েত উল্লাহ (১৯), পটুয়াখালী জেলার অপু চন্দ্র শীল (২৯) ও মো. রেজাউল করিম (৩৬)। একই রাত আনুমানিক ৯টার সময় পৃথক আরেকটি অভিযানে উপজেলার কাথরিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ হালিয়া পাড়া সংলগ্ন বেড়ীবাঁধের মনছুরের চা দোকানের অদূরে ঝাউ বাগান এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি একটি এলজি ও একরাউন্ড কার্তুজসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও বাঁশখালী থানা পুলিশের অভিযানে ছনুয়া থেকে পরোয়ানা ভূক্ত আসামী নুর হোসেন, পুর্ব চাম্বল থেকে রফিক (৩৪), পূর্ব বড়ঘোনা থেকে জাকের আহমদ, মাহবুবুর রহমান, পুঁইছড়ি থেকে আবুল হাসেম, শীলকূপের মনকিচর বহদ্দার পাড়া থেকে মো. শফি আলম, গন্ডামারা থেকে নারী শিশু ৪২০/১৮ এর পরোয়ানা ভূক্ত আজগর হোসাইন, কালীপুর থেকে সাজা পরোয়ানাভুক্ত রফিক আহমদ(৫৫) আসামীদেরকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ ওসি মো. কামাল উদ্দিন বলেন, ‘বাঁশখালী জুড়ে পৃথক অভিযানে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৪, সাজা-পরোয়ানাভুক্ত ১৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশের বিশেষ আভিযানিক টিম। আসামীদেরকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন