মিরসরাইয়ে আশা’র উদ্যোগে ৩ দিনব্যাপী ফিজিওথেরাপি ক্যাম্প

মিরসরাইয়ে এনজিও সংস্থা আশা করেরহাট ব্রাঞ্চের উদ্যোগে ৩ দিনব্যাপী ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৩ জুলাই) উদ্বোধন হওয়া ফিজিওথেরাপি ক্যাম্প চলবে আগামী মঙ্গলবার (২৫ জুলাই) পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন করেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

প্রধান অতিথির বক্তব্যে এনায়েত হোসেন নয়ন আশা’র সমাজসেবামূলক বিভিন্ন কর্মসূচীর প্রশংসা করে বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে আশা অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি আশা’র শিক্ষা প্রোগ্রাম, স্যানিটেশন প্রকল্প এবং চিকিৎসা সেবার ভূয়সী প্রশংসা করেন।

আশা’র বারইয়ারহাট অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বারইয়ারহাট মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ও সমাজসেবক বেলাল হোসেন, আশা করেরহাট ব্রাঞ্চের এস.বি.এম আলমগীর হোসেন, বারইয়ারহাট ব্রাঞ্চের ম্যানেজার পরেশ চন্দ্র দাস। ফিজিওথেরাপী ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ডা. ওয়াসিফ ওয়ালী ফারাবী।

আশা’র বারইয়ারহাট অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মোস্তাফিজুর রহমান বলেন, আশা সরকারের এসডিজি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দেশের অর্থনৈতিক উন্নয়নে ঋণ প্রদানের পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছে। তম্মধ্যে অন্যতম সারাদেশে ৯০৯টি ব্রাঞ্চের মাধ্যমে ১৩ হাজার ৫ শত ৫০ টি শিক্ষা কেন্দ্রে ৩ লাখ ৬৩ হাজার ৪ শত ২৫ জন শিক্ষার্থীকে শিক্ষা সেবা প্রদান, স্যানিটেশন প্রকল্পে ৩ লাখ ১২ হাজার ৭ শত ১৬টি পরিবারকে স্যানিটেশনের আওতায় আনা এবং ২১টি ফিজিওথেরাপী সেন্টারের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করে আসছে।

আরও পড়ুন