আপন দুই ভাই মিলে করে চুরি, চকরিয়া থেকে পুলিশ আনলো ধরি

চট্টগ্রামের বাঁশখালী পৌরসদরে অবস্থিত উপজেলার চাম্বল শাখার ইউনিয়ন ব্যাংকের ম্যানেজার মো. জাহিদুল আলমের ভাড়া বাসা থেকে গত বৃহস্পতিবার (২০ জুলাই) খুব সকালে কৌশলে দুধর্ষ চুরি করে ল্যাপটপ, স্মার্ট মোবাইল, ট্যাব ও স্মার্ট ঘড়ি নিয়ে পালিয়ে যায় চোরের দল। পরে এ বিষয়ে বাঁশখালী থানায় অজ্ঞাত চোরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

শনিবার (২২ জুলাই) নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশ  অভিযান চালিয়ে করে কক্সবাজার জেলার চকরিয়া থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। এসময় চুরির অভিযোগে মজিদ ও রাশেদ নামে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তার আব্দুল মজিদ (২৪) ও মো. রাশেদ (২০) কক্সবাজার জেলার চকরিয়া থানার মধ্যম কোনাখালী এলাকার মৃত মোঃ আকতারের ছেলে।

উদ্ধার হওয়া মূল্যবান ডিভাইস গুলো হলো- ১টি HP Probook-5 ল্যাপটপ, ১টি স্মার্ট মোবাইল, ট্যাব ১টি ও ১টি স্মার্ট ঘড়ি।
এবিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম। তিনি বলেন, চুরি যাওয়া মূল্যবান ডিভাইস (ল্যাপটপ, স্মার্ট মোবাইল, ট্যাব,ও স্মার্ট ঘড়ি) চকরিয়া থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের যথাযথ আইনী প্রক্রিয়া শেষে আদালত প্রেরণ করা হয়।’

পুলিশ জানায়, নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা হতে চোরাইকৃত ১টি HP Probook-5 ল্যাপটপ, ১টি স্মার্ট মোবাইল, ট্যাব ১টি, ১টি স্মার্ট ঘড়ি উদ্ধার করে।

এ সময় চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মজিদ (২৪) ও মোঃ রাশেদ (২০) নামের দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন