সীতাকুন্ডের বাড়বকুন্ড গভীর অরণ্যে মিললো যুবকের লাশ

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুইদিনের ব্যবধানে আবারো খুনের ঘটনা ঘটেছে। এবাব উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের দুর্গম পাহাড় থেকে নুরুল আবসার এরশাদ (৪২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকালে পাহাড় পাদদেশ থেকে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। খুন হওয়া এরশাদ উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুর বক্সের ছেলে। সে একজন মাদক ব্যবসায়ী বলে স্থানীয়রা জানান। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।এরশাদকে কে বা কারা খুন করে রেখে পাহাড়ের পাদদেশে কলা বাগানে ফেলে দেয়।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, বাড়বকুণ্ড পাহাড়ের গভীর অরণ্য এরশাদ নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে লোহার রড দিয়ে খুচিঁয়ে খুঁচিয়ে আঘাত করা হয়েছে। এছাড়া তার পিঠে আগুন দিয়ে চ্যাকা দেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে শনিবার সকালের দিকে কে বা কাহারা হত্যাকান্ডটা ঘটিয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরীর পর লাশ ময়নাতদন্তের জন্যে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ যে, সীতাকুণ্ডে গত বৃহস্পতিবার সলিমপুরে একটি তেলের ডিপোতে এক ব্যক্তিকে গলায় তার পেঁচিয়ে হত্যা করার দুইদিনের মাথায় আবারো হত্যাকান্ডের ঘটনা ঘটে।

আরও পড়ুন