দেশকে বিকল করার ষড়যন্ত্র সফল হবে না : আ জ ম নাছির

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্য বিএনপি নানামুখী ষড়যন্ত্র করেছে। তাদের একমাত্র উদ্দেশ্য এদেশের মানুষকে জিম্মি করে রাষ্ট্রীয় সম্পদ লুট এবং তা বিদেশে পাচার করা। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কাউন্সিলর নুরুল আমিনের সভাপতিত্বে ও শওকত আলীর সঞ্চালনায় বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, লন্ডনে বসে রিমোট কন্ট্রোলের মাধ্যমে বিএনপির ধ্বংসাত্মক রাজনীতির দিক নির্দেশনা দিচ্ছে। একজন পলাতক দন্ডিত আসামি বিদেশে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করায় সভ্য দেশ হিসেবে যুক্তরাজ্যের ভূমিকা আজ প্রশ্নবিদ্ধ হয়েছে। তারা মানবাধিকারের কথা বলে। মানবতাবিরোধী ও চিহ্নিত সন্ত্রাসীকে রাজনৈতিক আশ্রয় দিয়ে তাদের কপালে কলঙ্কের তিলক এঁকে দিয়েছেন।

এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী, নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ হোসেন, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, থানা আওয়ামী লীগের অধ্যাপক মো. আসলাম হোসেন, রেজাউল করিম কায়সার, সাবের আহমদ সওদাগর, লুৎফুল হক খুশি প্রমূখ।

আরও পড়ুন