চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সভাপতি প্রফেসর এম তাহের খান গুরুতর অসুস্থ

চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রফেসর ডাঃ এম এ তাহের খান মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রফেসর তাহের খান অসুস্থ হওয়ার পর প্রথমে মা ও শিশু হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এভারকেয়ার হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ আনিসুল ইসলাম খানের নেতৃত্বে ডাঃ তাহের খানের মস্তিষ্কে (Subdural, Subarachnoid& Intracranial Haemorrhage) জটিল অস্ত্রোপচার সম্পন্ন করা হয়। অপারেশন টিমে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মাঈনুদ্দিন মাহমুদ ইলিয়াসসহ স্পেশালাইজড একটি টিম কাজ করেন।

এদিকে ডাঃ তাহের খানের আরোগ্য কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন চট্টগ্রাম ও শিশু হাসপাতালের আজীবন সদস্য ফোরামের সভাপতি শামসুল মাওলা, সহ-সভাপতি ফজলুল করিম মজুমদার মুন্না, মোঃ ইলিয়াস হোসেন, মোর্শেদ আকবর, ফজলুর রহমান স্বপন, তরিকুল ইসলাম তানভীর, সোলেমান বাচ্চুসহ ফোরামের সদস্যবৃন্দ।

আরও পড়ুন