কুতুবদিয়ায় জাকের হোছাইন হত্যা মামলার ৩ আসামী গ্রেপ্তার

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার চাঞ্চল্যকর বৃদ্ধ জাকের হোছাইন হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
১ নভেম্বর র‌্যাব ১৫ পৃথক অভিযান চালিয়ে বান্দরবান সদর থানাধীন সুয়াক এলাকা থেকে এজাহারভূক্ত ৩নং আসামী উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাকখালী গ্রামের আলমগীরের পুত্র হেলাল(২৫), ৬নং আসামী মৃত পেছু মিয়ার পুত্র আলমগীর (৬৫) এবং চকরিয়া চিরিংগা থেকে মামলার ৫নং আসামী আলমগীরের পুত্র বেলাল(৩৫)কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-১৫ সূত্রে জানা গেছে।

কুতুবদিয়া থানা সূত্রে জানাযায়, গত ২৬ অক্টোবর উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাকখালী এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জাকের হোছাইন(৭৮) নামের বৃদ্ধ নিহত হয়। পরের দিন ২৭ অক্টোবর জাকের হোছাইনের পুত্র নুরুল আলম ৯ জনের নাম উল্লেখ করে কুতুবদিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও কুতুবদিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মোজাম্মেল হোছাইন জানান, আটক ৩ আসামীকে ২ নভেম্বর কুতুবদিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। এবং প্রত্যেক আসামীকে তদন্তের স্বার্থে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, জাকের হোছাইন হত্যা মামলার ৩ আসামীকে বৃহস্পতিবার কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে এবং আগামী ৬ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন