নাইক্ষ্যংছড়ির দুই ইউপিতে আওয়ামীলীগের সাথে আওয়ামীলীগের লড়াই


১৮ অক্টোবর, ২০২১ ৬:০০ : অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও দৌছড়ি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। সেই নির্বাচনকে কেন্দ্র করে রবিবার (১৭ অক্টোবর) দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবু জাফর মুহাম্মদ ছালেহর কাছে মনোনয়নপত্র জমা দেন দুই ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার পদে ৭৭ জন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন। পুরুষ ও মহিলা সদস্য পদে মোট- ৭২ জন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপি অংশগ্রহন না করায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিপক্ষে লড়ছেন একই দলের মনোনয়ন বঞ্চিত প্রার্থীরা।

নির্বাচন অফিস সুত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে চেয়ারম্যান পদে ৩ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তারা হলেন- আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বাহাদুর এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সদস্য সচিব ও সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন এবং পুরুষ সদস্য ২৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। অন্যদিকে দৌছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তারা হলেন- আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইমরান এবং দৌছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ হাবিবুল্লাহ। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন এবং পুরুষ সদস্য পদে ২৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: