বিষয় :

চট্টগ্রাম দক্ষিণ জেলা মেম্বার কল্যাণ এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত


১৬ অক্টোবর, ২০২১ ৬:৩৪ : অপরাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা মেম্বার কল্যাণ এসোসিয়েশনের মতবিনিময় সভা শনিবার (১৬ অক্টোবর) দুপুরে আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি এম এ হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেম্বার কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, প্রধান বক্তা সাংগঠিক সম্পাদক মো. নজরুল ইসলাম সালমান।

দক্ষিণ জেলা কার্যনির্বাহী কমিটির যুগ্ন আহ্বায়ক বদিউল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মুন মুল্লা, সহ সভাপতি শহীদুল ইসলাম জুলু, মো. নুর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির মন্ডল, সৈয়দ জাবের সরওয়ার, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক জহিরুল ইসলাম ও প্রচার সম্পাদক মিজানুর রহমান মজনু।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উম্মে সাজিয়া, মরিয়ম বেগম, মো. কামাল উদ্দিন, কাজী ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সারা দেশের ইউনিয়ন পরিষদের সদস্যদের বিভিন্ন অবজ্ঞা ও অবহেলা থেকে রক্ষায় মেম্বার কল্যাণ এসোসিয়েশনের মাধ্যমে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা, বাঁশখালী, পটিয়া, চন্দনাইশ, কর্ণফুলী, সাতকানিয়া, লোহাগাড়া ও বোয়ালখালী থেকে বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: