বিষয় :

ফটিকছড়ির ১৪ ইউপিতে চেয়ারম্যান পদে ৫৮, সদস্য পদে ৫শ ৬৭ প্রার্থীর মনোয়ন দাখিল


১৮ অক্টোবর, ২০২১ ১:৩২ : পূর্বাহ্ণ

ফটিকছড়িতে আসন্ন ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আজ রবিবার। দিনশেষে উপজেলার ১৪ ইউপি থেকে চেয়ারম্যান পদে ৫৮ জন, সাধারণ সদস্য পদে ৪৫৭ ও সংরক্ষিত আসন পদে ১১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবির।

নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে উপজেলা নির্বাচন অফিসে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কাছে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদেন বাগানবাজার ইউনিয়নে ৬ জন, দাঁতমারা ইউনিয়নে ৫ জন, নারায়নহাট ইউনিয়নে ৫ জন, হারুয়ালছড়ি ইউনিয়নে ৬ জন, পাইন্দং ইউনিয়নে ৭ জন, কাঞ্চননগর ইউনিয়নে ২ জন, লেলাং ইউনিয়নে ৪ জন, রােসাংগিরী ইউনিয়নে ২ জন, বখতপুর ইউনিয়নে ৩ জন, জাফতনগর ইউনিয়নে ৩ জন, ধর্মপুর ইউনিয়নে ৪ জন, সমিতিরহাট ইউনিয়নে ৫ জন, আব্দুল্লাহপুর ইউনিয়নে ৩ জন, সুন্দরপুর ইউনিয়নে ৩ জন সহ সর্বমোট ৫৮জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোয়ন জমা দিয়েছেন।

এদিকে মনোনয়নপত্র দাখিলকে কেন্দ্র করে লোকে লোকারণ্য ছিলো উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গণ। প্রার্থীরা নেতাকর্মীদের নিয়ে শোডাউন করেন। উৎসবমুখর পরিবেশ বিরাজ করে উপজেলা অফিস চত্বরে।

২য় ধাপের অনুষ্ঠেয় ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী, মনোয়ন যাচাই বাছাই হবে ২১ অক্টোবর। মনোনয়পত্র বাতিলের বিরুদ্ধে আপিল করা যাবে ২৪ অক্টোবর, যার নিষ্পত্তি হবে ২৫ অক্টোবর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর প্রতিক বরাদ্দ হবে ২৭ অক্টোবর আর ভোটগ্রহণ হবে ১১ নভেম্বর।

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: