বিষয় :

দোহাজারীতে গ্লোবাল ইসলামী ব্যাংকের উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


১৭ অক্টোবর, ২০২১ ৯:৪৬ : অপরাহ্ণ

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় করোনাকালীন সংকট মোকাবেলায় গ্লোবাল ইসলামী ব্যাংকের উদ্যোগে অস্বচ্ছল ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) বিকালে গ্লোবাল ইসলামী ব্যাংক দোহাজারী শাখা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে দুঃস্থদের হাতে খাদ্যদ্রব্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়।

দোহাজারী পৌরসভার ১১টি ওয়ার্ডে করোনাভাইরাস সংক্রমণের কারণে সাময়িক কর্মহীন, স্বাভাবিক জীবন-জীবিকা নির্বাহ করতে অসমর্থ বা ক্ষতিগ্রস্তদের মধ্য থেকে নির্বাচিত মোট ২৫০টি হতদরিদ্র পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ১৫কেজি চাল, ২কেজি ডাল, ২লিটার তেল, ৫কেজি আলু, ১কেজি মুড়ি, ২কেজি লবন এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল ২টি গোসলের সাবান, ১০টি মাস্ক ও ১০০টি ভিটামিন সি ক্যাপসুল।

গ্লোবাল ইসলামী ব্যাংক প্রিন্সিপাল অফিসার ও দোহাজারী শাখা ব্যবস্থাপক আহমেদুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল ইসলামী ব্যাংক ভি.পি ও নাসিরাবাদ শাখা ব্যবস্থাপক মুহাম্মদ নাসির উদ্দীন, সিনিয়র অফিসার ও দোহাজারী শাখার অপারেশন ম্যানেজার মুহাম্মদ সালাউদ্দিন ইবনে হোসেন, চন্দনাইশ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক এম.বাবর আলী ইনু, দোহাজারী পৌরসভা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি এসএম জামাল উদ্দিন মেম্বার, আবুল কাশেম লেদু ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা যুবলীগ সদস্য মো. লোকমান হাকিম, ব্যবসায়ী আমিরুল ইসলাম সওদাগর। অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দনাইশ উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক নবাব আলী। এসময় উপস্থিত ছিলেন আ.লীগ নেতা রফিক মিয়া বানু, যুবলীগ নেতা ইরফান আহমদ জাসু, ছাত্রলীগ নেতা সিরাজুল কাফি চৌধুরী, নাহিয়ান হোজাইফ রনিসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, “গ্লোবাল ইসলামী ব্যাংকের উদ্যোগে করোনা সংকট মোকাবেলায় হতদরিদ্র জনগোষ্ঠীদের মাঝে যে ত্রান সামগ্রী দেওয়া হয়েছে তা সত্যিই প্রসংশনীয় উদ্যোগ। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই ব্যাংক ভবিষ্যতেও এরকম কল্যাণমুলক কাজ অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছি।”

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: