সীতাকুণ্ডে সাবেক কাউন্সিলরকে পিটিয়েছে বর্তমান কাউন্সিলর


১৮ অক্টোবর, ২০২১ ৬:৩৬ : অপরাহ্ণ

সীতাকুণ্ড পৌরসভার সাবেক কাউন্সিলর ও প্রবীন আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত করেছেন বর্তমান কাউন্সিলর যুবলীগ নেতার জসিম উদ্দীন।

বর্তমান কাউন্সিলর জসিম উদ্দিনের বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছেন আহত আওয়ামীলীগ নেতা মামুন কমিশনার।

মামলা ও স্হানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকাল ১১টার দিকে তিনি পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে ফরম কিনতে বিদ্যালয়ের গেইটের সামনে গেলে বদিউল আলম জসিমের নেতৃত্বে ২০/২২ জনের একটি গ্রুপ সাবেক কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনকে বাধা প্রদান করেন। এসময় সাবেক কাউন্সিল মামুন প্রতিবাদ করলে তাকে রড ও লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে ।

পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত মামুন জানান, আমাকে বর্তমান ২নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলার যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদিউল আলম জসিমের নেতৃত্বে ২০/২২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে ফরম কিনতে বিদ্যালয়ের গেইটের সামনে বাধা প্রদান করে এবং পিটিয়ে রক্তাক্ত জখম করে। আমি উক্ত পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির ৮বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আর না দাড়াতে বললে আমি রাজি না হওয়ায় যুবলীগ নেতা জসিমের নেতৃত্বে তারা আমাকে হামলা করে আহত করে।

স্হানীয় সালাউদ্দিন আমাকে উদ্ধার করতে আসলে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিলদার হোসেন, সাধারণ সম্পাদক সালাউদ্দিনকেও পিটিয়ে আহত করে তারা।

এবিষয়ে অভিযুক্ত বর্তমান কাউন্সিলর ও সীতাকুণ্ড উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন, এইটা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা ফাঁসানোর জন্য ষয়ড়যন্ত্র। এই ঘটনার সাথে আমি জড়িত নয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বণিক বলেন, এ ঘটনায় রবিবার রাতে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: