আনোয়ারায় বজ্রপাতে মাদ্রাসা শিক্ষার্থী নিহত ১, আহত ২


১৫ অক্টোবর, ২০২১ ৭:৪৮ : অপরাহ্ণ

আনোয়ারায় বজ্রপাতে ফুটবল খেলার সময় মো.ফোরকান(১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত ও জাহানারা বেগম(৫৫) ও রাকিব(১৫) নামে ২ জন আহত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার রায়পুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক ফোরকানকে মৃত ঘোষনা করেন এবং আহত জাহানারা বেগম ও রাকিবকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালেপ্রেরণ করেন।

নিহত ফোরকান রায়পুর গ্রামের খতিরবাপের বাড়ী মো. ইউসুপের পুত্র। আহত রাকিব একই বাড়ীর মো. নাছিরের পুত্র এবং জাহানার বেগম ইউনিয়নের দক্ষিণ সরেঙ্গা গ্রামের আলী আকবরের স্ত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী শেখ মোহাম্মদ জানায়, শুক্রবার বিকালে ফোরকান ও রাকিব অন্যান্যদের সাথে খোর্দ্দগহিরা এলাকায় ফুটবল খেলার সময় হঠাৎ বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে আচমকা একটি বজ্রপাত ফোরকান ও রাকিবের শরীরে আগাত হানে। এসময় তাদের শরীর জলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আনোয়ারা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তাহা জানান, বজ্রপাতে আহত ২ কিশোর এবং এক মহিলাকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে ফোরকান মারা গেছেন। বাকী ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ


বাংলা English
%d bloggers like this: